নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে আবারও অজগর সাপ উদ্ধার, বনে অবমুক্ত 

হাটহাজারীতে আবারও অজগর সাপ উদ্ধার, বনে অবমুক্ত 

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের আমান বাজার এলাকা সংলগ্ন পুকুর থেকে  একটি অজগড় সাপ উদ্ধার করা হয়। যার দৈর্ঘ্য ১২ফিট লম্বা, ওজন প্রায় ১৭ কেজি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার ( ১৩ এপ্রিল) সকাল ১০টার সময় দিকে এ অজগর সাপটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী বলেন, হাটহাজারী উপজেলার চিকনদন্ডী আমান বাজার এলাকা সংলগ্ন পুকুর থেকে একটি অজগড় সাপ উদ্ধার করা হয়। যার দৈর্ঘ্য ১২ ফিট লম্বা ওজন প্রায় ১৭ কেজি।

বিজ্ঞাপন

তিনি বলেন, চট্টগ্রাম উত্তর বনবিভাগের বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরীর নির্দেশনা মোতাবেক স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ও মান্যগন্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অজগর সাপটি হাটহাজারী বিটের গহীন বনে অবমুক্ত করা হয়।

তিনি আরও বলেন, একাজের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন সাপ বা যেকোন বন্যপ্রানী লোকালয়ে এসে মানুষের ঘরে ঢুকে গেলে যেন নিকটস্থ বন বিভাগকে অবগত করেন।সে ব্যাপারে জনগনের মাঝে বেশি বেশি সচেতনতা সৃষ্টি করতে হবে ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com